ব্রেকিং নিউজঃ
 
Sun, 22 Oct, 2017

 

 

 

 

     
 

কাউকে অযথা দুঃখ দেয়ার জন্য আমি এমপি হইনি

বাংলাদেশ বার্তা ২৪.কম/ সোনারগাঁ/ ১০ জানুয়ারি/ নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা গতকাল রোববার সন্ধ্যায় উপজেলার কাঁচপুর ইউনিয়নের কুতুবপুর এলাকায় কুতুবপুর শাহী মসজিদ সংলগ্ন মাঠে তিনটি রাস্তা ও

একটি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন উপলক্ষে আয়োজিত উন্নয়ণমূলক কাজের অগ্রযাত্রাশীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপসি'ত ছিলেন। এ সময় তিনি তার বক্তব্যে বলেন, আমি কাউকে অযথা দুঃখ দেয়ার জন্য এমপি হইনি। আল্লাহ আমাকে সোনারগাঁবাসীর দেখভাল করার জন্য এমপি নির্বাচিত করেছেন। আমি ভালো কাজ করলে তিনি আমাকে আবারো দায়িত্ব দিবেন। তাই আমি এমন কাজ করতে চাই যাতে মৃত্যুর পর উপজেলাবাসী আমার জন্য কাঁদে এবং ভালোবাসার সাথে চিরদিন স্মরণ রাখে।

এ সময় এমপি খোকা আরো বলেন, আপনারা কুতুবপুরবাসী একজন উন্নয়ণপ্রেমী মেম্বার পেয়েছেন। এ নাজমুল হক আমার সাথে দেখা হলেই এলাকার জন্য কি কি প্রয়োজন তা একাধারে দাবি করতে থাকে। এজন্য আমি তাকে অত্যন্ত ভালোবাসি। আজ এখানে কুতুবপুর শাহী মসজিদের পুকুর হতে সরকার বাড়ি পর্যন্ত ড্রেন, মোবারকের বাড়ি হতে আলী আকবরের বাড়ি পর্যন্ত ইটের সলিং রাস্তা, কুতুবপুর দক্ষিনপাড়া রাসেলের বাড়ি হতে সেলিমের বাড়ি পর্যন্ত ইটের সলিং রাস্তা ও সাদেক আলীর বাড়ি হতে মনির হোসেনের বাড়ি পর্যন্ত ইটের সলিং রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন করা হলো। আগামীতেও এ উন্নয়ণকাজের অগ্রযাত্রা অব্যাহত থাকবে। ধারাবাহিকভাবে উন্নয়ণের জন্য আমি উপজেলার প্রত্যেকটি ওয়ার্ডে ওয়ার্ড উন্নয়ণ কমিটি গঠন করছি। আপনারা আমার জন্য দোয়া করবেন এবং পাশে থাকবেন যাতে সকল ষড়যন্ত্র ও প্রতিকূল পরিবেশ পাড়ি দিয়ে একটি সুন্দর ও আধুনিক সোনারগাঁ গড়তে পারি। আর আপনাদের কাছে আমার দাবি হলো, আপনারা মাদককে না বলুন ও সমাজে যাবতীয় জুলুম-অবিচার থেকে নিজেরা বিরত থাকুন এবং অন্যদেরকে বিরত রাখুন। প্রশাসন আপনাদের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে।

উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাজী সুলতান খাঁনের সভাপতিত্বে এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, অনুষ্ঠানটির আয়োজক স্থানীয় জনপ্রিয় ইউপি সদস্য নাজমুল হক, কাঁচপুর ইউপির সাবেক চেয়ারম্যান সবুর খান, উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম রুমা, পৌর কাউন্সিলর জাহেদা আক্তার মনি, মানবাধিকার কর্মী জাহানারা আক্তার, স্থানীয় মেম্বার নাজমুল হকের সহধর্মীনি ও কাঁচপুর ইউপির ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থী ইসরাত জাহান পারুল প্রমুখ।

সংবাদ শিরোনাম