ব্রেকিং নিউজঃ
 
Wed, 17 Jan, 2018

 

 

 

 

     
 

পাচারকারীর লাশের পেট কেটে হাজার পিস ইয়াবা উদ্ধার

বাংলাদেশ বার্তা ২৪.কম/ কক্সবাজার/ ১০ জানুয়ারি/ টেকনাফেইয়াবা পাচারকারীর লাশের পেট কেটে ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। ৯ জানুয়ারিবিকেলে টেকনাফ সদর ইউনিয়নের কচুবনিয়া এলাকার গুরা মিয়ার পুত্র ইসমাঈলপ্রকাশ বাঘাইয়া (১৮) পায়ুপথ দিয়ে পেটের ভিতর

ইয়াবা ঢুকিয়ে টেকনাফ থেকেহ্নীলা পর্যন্ত রওয়ানা হয়। পথিমধ্যে তার পেটে ব্যাথা শুরু হলে তার বোনেরবাড়িতে আশ্রয় নেয়। এসময় তাকে দ্রুত হাসাপাতালে নেয়ার পথে অতিরিক্ত ব্যথায়সে মৃত্যুর কোলে ঢলে পড়ে।
খবর পেয়ে টেকনাফ মডেল থানার একদল পুলিশ তারগ্রামের বাড়ি থেকে লাশটি উদ্ধার করে কক্সবাজার মর্গে প্রেরণ করলে সেখানেপেট কেটে আনুমানিক ১ হাজার পিস ইয়াবা বের করতে সক্ষম হয়।
নিহত ইসমাইলের পিতা গুরা মিয়া জানান, স্থানীয় নুরু ও তার পুত্র মো. হারুন, আবুল কালাম ও তার স্ত্রী গোল বানু এর পেছনে দায়ী।
নিহতেরভাই ইব্রাহীম বলেন, ময়না তদন্ত শেষে ১০ ডিসেম্বর বিকেল সাড়ে ৪টার সময়লাশটি পরিবাবের কাছে হস্তান্তর করে এবং রাত ৯টায় কচুবনিয়ায় তার জানাজা ওদাফন হওয়ার কথা রয়েছে।
এ প্রসঙ্গে টেকনাফ মডেল থানার ওসি আতাউর রহমানখোন্দকার লাশের পেট কেটে ইয়াবা বের করার বিষয়টি নিশ্চিত করে বলেন, আনুমানিক১ হাজার পিস হবে, তবে ইয়াবাগুলো এখনো থানায় পৌঁছেনি।
তিনি আরো বলেন, এ ব্যাপারে কঠোর পদক্ষেপ গ্রহণ করে ইয়াবার সঙ্গে সংশ্লিষ্টদের গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।
এদিকেটেকনাফ উপজেলায় এক সপ্তাহের ব্যবধানে একই কায়দায় ইয়াবা পাচার করতে গিয়ে  দুই পাচারকারীর মৃত্যু হয়। এর মধ্যে গত ৬ জানুয়ারি টেকনাফ উপজেলারহোয়াইক্যং ইউনিয়নের মহেশখালীয়াপাড়ার লতায়ার পুত্র হাকিমের ছেলে মোস্তাকেরমৃত্যু হয়।